Wednesday, March 18, 2015

অনলাইন ইনকাম নাকি - একশ্রেণীর লাভজনক প্রচারনা

অনলাইন ইনকাম নাকি- একশ্রেণীর লাভজনক প্রচারনা

 অনলাইন ইনকাম এখন অতি পরিচিত একটি শব্দ। আমরা সবাই এই কথার সাথে পরিচিত।
কিন্তু আসলে অনলাইন ইনকাম এখন সোনার হরিন। 
INTERNATIONAL MARKETPLACE (ODESK , ELANCE  , FREELANCER ETC AND MANY OTHERS)  গুলোতে  কাজ করে মাসে হাজার হাজার টাকা আয় করুন এরকম চটকদার আ্যাড আমরা দেখতে পাই। এতে হাজার বেকার  যুবক  ছাত্ররা ভতি হচ্ছে। মাঝখান থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে লাভবান হচ্ছে অনলাইন ইনকাম শেখানো কোচিং সেন্টারগুলো।
ছাত্রদের অনলাইন ইনকাম এর কথা মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে। এতে তারা দুকূল  হারাবে। বেকার  ভাইদের বলছি আপনারা অনলাইনে আয় করতে চাইলে  SEO , GRAPHICS এগুলো শিখে  অনলাইন ইনকাম কোচিং সেন্টার খুলুন। ১০০গ্যারান্টি আপনার ইনকাম হবে। কিন্তু INTERNATIONAL MARKETPLACE (ODESK , ELANCE  , FREELANCER ETC AND MANY OTHERS)   কাজ করে আয় করবেন এই বোকামি করবেননা। একমাস কোচিং সেন্টার থেকে যা আয় করবেন 05 YEARS FREELANCING  করে তা পারবেননা।   মাঝখান থেকে অনলাইন আয়ের খোয়াব দেখা হবে সার। তাই ছাত্ররা ভালো করে পড়াশুনাটা করো , অযথা সুন্দর FUTURE  টা ONLINE EARNINGS , ACTOR , PLAYER এসব স্বপ্ন দেখে নষ্ট করোনা। নাটক , MEDIA , ONLINE EARNINGS এগুলো 100 তে একজন  পায়না।
আমার ব্যক্তিগত অভিমত হল, ফ্রিল্যান্সিং করতে চাইলে, প্রথমে নিজে দৃঢ় হন, সিদ্ধান্ত নিন, যে কোন এক বিষয়ে দ্ক্ষ হউন। বর্তমানে ই মেইল মার্কেটিং, অ্যালিফেটিং মার্কেটিং  হট ট্রেড খুব সহজেই সহজেই নেট থেকে ফ্রি বাংলা ইংলিশ টিউটোরিয়াল ডাউনলোড করে শিখতে পারেন। আবার যে কোন সিডি দোকান থেকে এ বিষয় টিউটোরিয়াল কিনেও সহজেই শিখতে পারেন। 
আমার ব্যক্তিগত পরামর্শ  হল, রেগুলার 1 সপ্তাহ নিম্মলিখিত সাইটগুলি ভিজিট করুন। 

http://it-bari.com/

genesisblogs.com/

rrfoundation.net/

http://www.techtunes.com.bd

http://www.bangla-tutor.blogspot.com


নিজকে তখন খুব সহজেই দক্ষ হয়ে নিজে আয় করতে পারবেন। অযথা পয়সা নষ্ট করে কোন লাভ হবে না। 
ঠিন ও রুড় সত্যি হল, উপরোক্ত পরামর্শ  মেনে চললে ঐ সব তথাকথিত কোচিং সেন্টার থেকে ভাল শিখতে পারবেন। 
পরিশেষে আবারও পরামর্শ  হল,   উপরোক্ত পদ্ধতি কম হলেও - ১ সপ্তাহ থেকে ১ মাস মেনে উপরোক্ত সাইট গুলি ভিজিট করুন। ফলাফল হাতে হাতে পাবেন।
-- আমাদের এ দুনিয়া জীবন ক্ষনস্থায়ী, অনন্ত আখেরাতের সাফল্যের জন্য নিয়মিত সালাত আদায় করি ও সকলকে ইসলামের দাওয়াত দেই, নিজে পরিপূর্ন মুসলিম হই। আল্লাহ আমাদের মুমিন হিসাবে কবুল করুন। আমিন।

-** জরুরী হক কথা - মানুষ মরনশীল। সত্যিই কি আমাদের দুনিয়ার এ জীবন ক্ষনস্থায়ী, অনন্ত অসীম পরকাল/আখেরাতের কামিয়াবী/সাফল্যের জন্য নিয়মিত সালাত আদায় করি ও সকলকে কালিমার/ইসলামের দাওয়াত দেই, নিজে পরিপূর্ন মুসলিম হই। আল্লাহ আমাদের খাঁটি মুমিন হিসাবে কবুল করুন। আমিন।

Source – Techtunes

2 comments: