Tuesday, July 28, 2015

ফ্রীল্যান্সারদের প্রয়োজন মেটাতে ওয়েবসাইটমমূহ

ফ্রীল্যান্সারদের প্রয়োজন মেটাতে ওয়েবসাইটমমূহ
সফলভাবে ফ্রীল্যান্সিং করার জন্য ফ্রীল্যান্সারদের প্রয়োজনীয় সামগ্রী এবং সঠিক গাইডলাইনের প্রয়োজন হয় । এছাড়াও ফ্রীল্যান্সাররা অনেক সময় বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয় । আর এ সকল সমস্যার সমাধান এবং ফ্রীল্যান্সারদের সকল ধরনের প্রয়োজন মেটানোর উপযোগী ৮টি ওয়েবসাইটের সাথে আজ আপনাদের পরিচয় করিয়ে দিব ।

1. FREELANCE FOLDER

ফ্রীল্যান্সার এবং উদ্যোক্তাদের সহায়তা করার জন্যFREELANCE Folder দারুন ভূমিকা রেখে চলেছে । আপনি ব্লগার, ফীল্যান্সার, লেখক, পাঠক, ক্ষুদ্র ব্যবসায়ী … যাই হোন না কেন Freelance Folder দারুনভাবে আপনার কাজে লাগতে পারে ।

2. ALL ABOUT FREELANCE

নাম থেকেই বোঝা যাচ্ছে এখানে কি আছে । All AboutFREELANCE এ ফ্রীল্যান্স সম্পর্কিত সব ধরনের ধরনের তথ্য রয়েছে । নতুন ও পুরাতন সকল ধরনের ফ্রীল্যান্সারদের জন্য দারুন সব তথ্যে ভরপুর এই সাইট

3. FREELANCE SWITCH

বিশ্বের বিভিন্ন প্রান্তের ফ্রীল্যান্সারদের কম্যুনিটি হলFREELANCE Switch । দক্ষ – অদক্ষ সব ধরনের ফ্রীল্যান্সারদের জন্য প্রয়োজনীয় সহযোগীতা দেয়া হয় এখানে । ফ্রীল্যান্স সম্পর্কিত আপনার সমস্যার সমাধানে এটি ভাল ভূমিকা রাখতে পারে ।

4. GUERRILLA FREELANCING

ভাল ফ্রীল্যান্সার হওয়ার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন ? সফলতার জন্য এখান থেকে যথেস্ট সাহায্য পেতে পারেন ।

5. WAKE UP LATER

ওয়েব সাইট তৈরি, ব্লগিং, ফ্রীল্যান্সিং ইত্যাদি বিভিন্ন বিষয় নিয়ে এই সাইটটি । প্রোগ্রামিং, এস.ই.ও এবং ইন্টারনেট মার্কেটিং সম্পর্কিত বিষয়ও এখানে স্থান পেয়েছে ।

6. ALL FREELANCE DIRECTORY

ফ্রীল্যান্সার এবং ইন্টারনেট ব্যবসায়ীদের জন্য নানা রকম টিপস এবং তথ্য রয়েছে এখানে ।

7. FREELANCE VENUE

ফ্রীল্যান্সারদের জন্য নেটওয়ার্ক প্ল্রেস হলFREELANCE Venue । এখানে ফোরাম এ অংশগ্রহন করে ফ্রীল্যান্সারদের সাথে যোগাযোগ গড়ে তোলা যাবে ।

8. PRO FREELANCING

পেশাদার ফ্রীল্যান্সার হওয়ার কাজে সহায়তা পেতে পারেন এখান থেকে । শেখার মত দারুন কিছু রিসোর্স রয়েছে এখানে ।

সূত্র (সংগৃহীত) : বিজ্ঞান ও প্রযুক্তি ব্লগ.কম থেকে

0 comments:

Post a Comment